Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুত্রবধূর বটির কোপে শ্বশুর হাসপাতালে

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে পুত্রবধূর বটির কোপে আহত হয়েছেন হাসান আলী (৬০)। আশঙ্কাজনক অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকার আকবরের মোড়ে।
হাসানের স্ত্রী রেবা বেগম জানান, পারিবারিক কলহের জের ধরে পুত্রবধূ রিক্তা বেগম বটি দিয়ে শ্বশুরের কাঁধে কোপ দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে।
চিকিৎসকরা বলেছেন, আহত হাসান আলীর অবস্থা আশঙ্কাজনক। ধারালো অস্ত্রের আঘাতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এদিকে, বৃদ্ধ শ্বশুরের ওপর হামলায় অভিযুক্ত পুত্রবধূ রিক্তা বেগমকে প্রতিবেশীরা ঘরে আটকে রাখেন। পরে কোতয়ালি থানার এসআই শিহাব তাকে বাড়ি থেকে থানায় নিয়ে আসেন। থানার সেকেন্ড অফিসার এসআই মোকাদ্দেস হোসেন জানান, রিক্তাকে এটেম টু মার্ডার অভিযোগে আটক করা হয়েছে। পারিবারিক সূত্র জানায়, এর আগে রিক্তা বেগম তার শাশুড়ি রেবা বেগমকেও বুকে লাথি মেরে অজ্ঞান করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুত্রবধূর বটির কোপে শ্বশুর হাসপাতালে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ