Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গিরা এ দেশকে অকার্যকর বানাতে চায় -প্রবাসীকল্যাণমন্ত্রী

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, বিপদগামী জঙ্গিরা এ দেশকে অকার্যকর বানাতে চায়। কিন্ত অসাম্প্রদায়িক বিশ্বাসী এ দেশের জনগণ জঙ্গিদের প্রতিরোধ করবেই। প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, সম্প্রতি ঢাকার গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়াতে সংঘটিত জঙ্গি হামলা আর যাতে না হতে পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।
গতকাল মঙ্গলবার ঢাকার ইস্কাটনস্থ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে ঈদ পুনর্মিলণী অনুষ্ঠানে প্রবাসীকল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি একথা বলেন। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় ও অধীনস্থ সংস্থাসমূহের কর্মকর্তা ও কর্মচারীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রবাসী কল্যাণ মন্ত্রী বলেন, কোমলমতি তরুণদের বিপদগামী করার মাধ্যমে জঙ্গিরা এ দেশকে অকার্যকর বানাতে চায়। কিন্তু অসাম্প্রদায়িক বিশ্বাসী এ দেশের জনগণ জঙ্গিদের প্রতিরোধ করবেই। আর এ জন্য প্রয়োজন জনসচেতনতা। প্রত্যেক পিতা-মাতাকে সচেতন হতে হবে। তাদের সন্তানরা কে কি করছে, কার সাথে মিশছে তার খোঁজ-খবর রাখতে হবে। নিখোঁজ সন্তানদের পিতা-মাতার উচিত থানায় ডায়েরি করা। পিতা-মাত যদি থানায় সন্তান নিখোঁজের ডায়েরি না করে তাদের সন্তানের ভবিষ্যৎ কর্মকা-ের দায়ভার তাদেরকেই নিতে হবে। এ সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব বেগম শামছুন নাহার উপস্থিত সকলকে ঈদ শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ সেলিম রেজা, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস, এনডিসি, বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লি. (বোয়েসেল) ব্যবস্থাপনা পরিচালক মরণ কুমার চক্রবর্তী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিরা এ দেশকে অকার্যকর বানাতে চায় -প্রবাসীকল্যাণমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ