Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গনি-শহিদ পরিষদ বিজয়ী

ডিইউজে নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচনে গনি-শহিদ পরিষদ বিজয়ী হয়েছে। এ পরিষদের কাদের গণি চৌধুরী ৮৭৮ ভোট পেয়ে সভাপতি এবং শহিদুল ইসলাম ৮৪১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহাঙ্গীর আলম প্রধান পেয়েছেন ৫৪৫ ভোট এবং সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বি এরফানুল হক নাহিদ পেয়েছেন ৫৯০ ভোট।
গতকাল জাতীয় প্রেসক্লাব অডিটরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠত হয়। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। দুপুরে ১ঘন্টা নামাজ ও খাবারের বিরতি দেওয়া হয়। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কায়কোবাদ মিলন। মোট ২৩৭৭ জন ভোটারের মধ্যে ১৪৬৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এ নির্বাচনে গনি-শহিদ পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শাহীন হাসনাত (৮৯৬), বাছির জামাল (৮৬৯) এবং রাশেদুল হক (৭১৯)। যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ ছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, কোষাধ্যক্ষ গাজী আনোয়ার (৮৯৬), সাংগঠনিক সম্পাদক মো: দিদারুল আলম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন (৯৩৬), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), জনকল্যান সম্পাদক দেওয়ান মাসুদা সুলতানা (৮১৮) এবং দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন ডি এম আমিরুল ইসলাম অমর (৭৩৪)।
কার্যনির্বাহী সদস্য পদে রফিক মুহাম্মদ সর্বোচ্চ ৮৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচিত অন্য সদস্যরা হলেন, শহীদুল ইসলাম (৮০৮), খন্দকার হাসনাত করিম পিন্টু (৭২৯), জেসমিন জুঁই (৭০০), আবুল হোসেন খান মোহন (৬৮৮), কাজী তাজিম উদ্দিন (৬৭৭), রফিক লিটন (৬৩৭) এবং মো: আব্দুল হালিম (৬২৬)।



 

Show all comments
  • Dipto Hayder ১৫ মার্চ, ২০২০, ১:২৭ এএম says : 0
    Congratulations and best wishes
    Total Reply(0) Reply
  • Md Shahin ১৫ মার্চ, ২০২০, ১:২৭ এএম says : 0
    অভিনন্দন! আমার রাজনৈতিক অভিভাবক কাদের গণি চৌধুরী ভাইজান
    Total Reply(0) Reply
  • Moinuddin Ahmed ১৫ মার্চ, ২০২০, ১:২৭ এএম says : 0
    অভিনন্দন ওশুভ কামনা রইল।
    Total Reply(0) Reply
  • Main Uddin Shiblu ১৫ মার্চ, ২০২০, ১:২৮ এএম says : 0
    শুভেচ্ছা ও অভিনন্দন
    Total Reply(0) Reply
  • Rahim Uddin Ahamed ১৫ মার্চ, ২০২০, ১:২৮ এএম says : 0
    অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক অনেক শুভ কামনা রইলো। সবাই ভালো থাকুক সবসময়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গনি-শহিদ

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ