Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবকসহ নিহত ২

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কারওয়ান বাজার ও কাকরাইল এলাকায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এদের মধ্যে কারওয়ান বাজারে নিহত যুবকের পরিচয় মেলেনি। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকাল ৬টার দিকে কারওয়ান বাজার এলাকায় রাস্তা পার হচ্ছিলেন আনুমানিক ৩০ বছরের এক যুবক। এ সময় বেপরোয়া গতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় তার মৃত্যু হয়।
এছাড়া সকাল সাড়ে ৭টার দিকে কাকরাইলে বাসের ধাক্কায় ওয়াজিউল্লাহ (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলা বালিয়াপুরে। নিহতের মেয়ের জামাতা ইব্রাহিম জানান, তিনি কাকরাইল মসজিদে ৪০ বছর ধরে বয়ান দিয়ে আসছিলেন। গতকাল সকালে ওই মসজিদের সামনে তিনি চলাফেরা করছিলেন। এ সময় দ্রæতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক কিংবা এর চালকদের আটক করতে পারেনি। এ ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবকসহ নিহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ