Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিহত জঙ্গি আবিরের লাশ নেয়নি পরিবার কিশোরগঞ্জে দাফন

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদের দিন হামলার পাঁচদিন পর নিহত জঙ্গি আবির রহমানের লাশ কিশোরগঞ্জ পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। সোমবার মাগরিবের নামাজের আগে কড়া পুলিশ প্রহরায় তাকে দাফন করা হয়। এর আগে কবরস্থানের সামনে তার জানাজায় ইমামতি করেন কবরস্থানের তত্ত্বাবধায়ক মাওলানা মাহতাব উদ্দিন। জানাজায় ইমাম ছাড়া অন্য কোন মুসল্লি ছিলেন না।
গত বৃহস্পতিবার ঈদের দিন চর শোলাকিয়া সবুজবাগ এলাকায় আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের কাছে পুলিশ চেকপোস্টে পুলিশের ওপর জঙ্গি হামলার ঘটনা ঘটে। এতে দুই পুলিশ, এলাকার এক নারী ও হামলাকারী আবির রহমান নিহত হয়। ঘটনার পর আবির রহমানের লাশ বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছিল।
কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, পরিবারের সদস্যরা আবির রহমানের লাশ নিতে চায়নি। ফলে তাকে কিশোরগঞ্জেই দাফন করার সিদ্ধান্ত হয়। তার বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ত্রিবিদ্যা গ্রামে। তার পিতার নাম সিরাজুল ইসলাম। তারা ঢাকায় থাকতো বলে জানা গেছে। আবির ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ছাত্র ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত জঙ্গি আবিরের লাশ নেয়নি পরিবার কিশোরগঞ্জে দাফন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ