Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শোলাকিয়ায় আটক জঙ্গি শফিউলের পিতা জেলে

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : শোলাকিয়ায় জঙ্গি হামলায় আটক শফিউল ইসলাম সোহানের পিতা জামায়াতের রোকন নাশকতা মামলায় আটক আসামি আব্দুল হাই প্রধানকে সোমবার দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় আটক জঙ্গি সোহানের পিতাকে রোববার দুপুরে ঢাকার সাভার থানা পুলিশের সহযোগিতায় দিনাজপুরের বিশেষ পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেন। একটি সূত্র জানায়, সোমবার ভোরে হাই প্রধানকে দিনাজপুরে এনে দুপুর দেড়টায় জেলা ও দায়রা জজ হোসেন শহীদ আহমেদের আদালতে কড়া পুলিশ প্রহরায় হাজির করা হয়। নাশকতার একটি মামলার পলাতক আসামি হিসেবে আব্দুল হাইকে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক। সোমবার আদালত চত্বরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। আদালতের মূলফটক বন্ধ করে পকেট গেট দিয়ে আইনজীবী, বিচারপ্রার্থী এবং আদালত সংশ্লিষ্টদের যাতায়াত করতে হয়। ফটকের দু’ধারে সাদা পোশাকে পুলিশ মোতায়েন ছিল।
সোহানের মা নার্গিস সুলতানা বিউটিকে শুক্রবার ভোরে ঘোড়াঘাট উপজেলার বারাইপাড়া গ্রামের বাবার বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের জন্য বিউটিকে সাভারসহ বিভিন্ন জায়গায় পুলিশ নিয়ে যায়। স্বামী হাইসহ বিউটিকে সোমবার ভোরে ঘোড়াঘাটে আনার পর তাকে ছেড়ে দেয়া হয়। তবে পুলিশ তাকে কড়া নজরদারীর মধ্যে রেখেছে বলে জানা যায়। সোহানের চাচাতো ভাই এনামুলকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও শনিবার সকালে তাকে ছেড়ে দেয়া হয়। সোহানের স্থানীয় সহযোগিরা ঈদের দিন থেকে গা ঢাকা দিয়েছে। তবে পুলিশ তাদের গ্রেফতার করার জন্য বিভিন্ন কৌশলের মাধ্যমে সাঁড়াশী অভিযান অব্যাহত রেখেছে বলে ঘোড়াঘাট থানার ওসি নুরুজ্জামান চৌধুরী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোলাকিয়ায় আটক জঙ্গি শফিউলের পিতা জেলে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ