Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিকআপচাপায় প্রাণ গেল নারীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর হাতিরঝিলে দাঁড়িয়ে থাকা কয়েকজন পথচারীর উপর উঠে গেছে বেপরোয়া পিকআপ। এ সময় মাকসুদা বেগম (৩৫) নামের এক নারী ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও এ ঘটনায় আরো ৫ জন পথচারী আহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে হাতিরঝিলের বিয়াম গলিতে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- তৃষ্ণা (১৫), প্রিয়া বেগম (৩৫), রাসেল শেখ (১৮), মো. রাসুল (১৫) ও আরিফুল ইসলাম (২০)। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে হাতিরঝিলের প্রবেশ মুখে বিয়াম গলিতে বেশ কয়েকজন পথচারী দাঁড়িয়ে ছিলেন। এ সময় বেপরোয়া একটি পিকআপ তাদের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই মাকসুদা বেগম নামের একজন মারা যান।

তিনি আরো জানান, এ ঘটনায় আরো ৫ জন আহত হন। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মাথা, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিকআপচাপা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ