Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজউকের নতুন চেয়ারম্যান বজলুল করিম

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এম বজলুল করিম চৌধুরীকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। তিনি জি এম জয়নাল আবেদীন ভূইয়ার স্থলাভিষিক্ত হলেন। গত তিন বছর ধরে রাজউকের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসছিলেন জয়নাল। ১৯৮৫ সালের বিসিএস ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা বজলুল করিমকে রাজউক চেয়ারম্যান নিয়োগ দিয়ে রোববার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তিনি এর আগে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব এবং টাঙ্গাইলের জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেন।
২০১৪ সালের ৮ এপ্রিল এক বছরের চুক্তিতে রাজউক চেয়ারম্যান নিয়োগ পান জয়নাল আবেদীন। এরপর দুই দফায় তার চুক্তির মেয়াদ বাড়ানো হয়। গত ২০ এপ্রিল তার চুক্তির মেয়াদ শেষ হয়। এরপর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয় রাজউকের সদস্য অতিরিক্ত সচিব আবদুর রহমানকে। তিনি প্রায় তিন মাস দায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজউকের নতুন চেয়ারম্যান বজলুল করিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ