Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

‘অনুমতি না পাওয়ায় খালেদা জিয়ার চিকিৎসা সম্ভব হচ্ছে না ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

খালেদা জিয়ার অনুমতি না পাওয়ায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা তার চিকিৎসা শুরু করতে পারছেন না। খালেদা জিয়া অসুস্থ হলে তার চিকিৎসার জন্য অনুমতি দেয়াটাই স্বাভাবিক কিন্ত তিনি সেটা দিচ্ছেন না। এটিকে আমার দিক থেকে অস্বাভাবিকতা মনে হচ্ছে। এ মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।
গতকাল বৃহস্পতিবার রাজধানীর গুলশানে সরকারি আবাসিক ভবনে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। গতকাল দুপুরে হাইকোর্ট বিভাগ খালেদা জিয়ার জামিনের আবেদন নাকচ করা প্রসঙ্গে মন্ত্রী আরো বলেন, এর আগে আপিল বিভাগে খালেদা জিয়ার জামিনের আবেদন করা হলে, কিছু পর্যবেক্ষণ দিয়ে আপিল বিভাগ তা খারিজ করে দিয়েছিলেন। তারপরও খালেদা জিয়ার আইনজীবীরা হাইকোর্ট বিভাগে জামিনের আবেদন করেছেন। আদালত অত্যন্ত গভীরভাবে দেখার পরেই আইনি যে সিদ্ধান্তে সেই সিদ্ধান্তে উপনীত হয়েছেন। এখানে আমার কিছু বলার নেই। সাংবাদিকদের প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, বিএনপি থেকে অনেক কিছুই দাবি করা হয় যা অযৌক্তিক।সেগুলোর জবাব দেয়ার প্রয়োজন মনে করি না। সেগুলোর বিচার আপনারা করবেন, জনগণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ