Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ কর্মীর হুমকি পুলিশী প্রহরায় বগুড়ায় এক ছাত্রীর এসএসসি পরীক্ষা

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় পুলিশ প্রহরায় এসএসসি পরীক্ষা দিচ্ছে এক ছাত্রী। সে বগুড়া সদরের গোকুল মধ্যপাড়া গ্রাামের ট্রাকচালক জিন্না মিয়ার কন্যা স্বপ্না!
ওই গ্রামের আবুল হোসেন জানান, গোকুল মধ্যপাড়া এলাকার যুবলীগ কর্মী আকুল ও রাব্বী স্বপ্না ও সপ্তম শ্রেণিতে পড়–য়া স্বপ্নার ভাগ্নীকে জোরপূর্বক বিয়ে করতে চায়। কিন্ত তাদের বাবা জিন্না ও বাবলু অস্বীকৃতি জানায়। এতে তারা ক্ষুব্ধ হয়ে দলবল নিয়ে ৯ জানুয়ারি তাদের অপহরণ করতে যায়। এসময় তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। দুবৃত্তরা পরে বাড়ি ভাঙচুর ও জাালিয়ে দেয়। এসময় গোয়াল থেকে গরু নিয়ে চলে যায়। ট্রাক চালক জিন্নার ভাই আব্দুস সালাম জানান, ঘটনাটি বগুড়ার পুলিশ সুপার আসাদুজ্জামান জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আত্মগোাপনে থাকা পরিবারের সদস্যদের বাড়িতে ফিরিয়ে আনার ব্যবস্থা করেন। বগুড়া সদর থানাার ওসি আবুল বাশার জানান, গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুলিশি নিরাপত্তায় স্বপ্নাকে পরীক্ষা দেয়ার ব্যবস্থ করা হয়েছে। এ ঘটনায় স্বপ্নার চাচা আব্দুস সালাম বাদী হয়ে বগুড়া সদর থানায় ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে যৌন নিপীড়নের অভিযোগে মামলা রেকর্ড করা হয়। রোববার রাতে মামলা দায়েরের পরেই রনি, সনি, জয় ও আকুলের বড় বোন আসমাাকে গ্রেফতার করা হয়। তাদের বাড়িতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ কর্মীর হুমকি পুলিশী প্রহরায় বগুড়ায় এক ছাত্রীর এসএসসি পরীক্ষা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ