Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অফুরন্ত উৎসব, অফুরন্ত সঙ্গীত: জিপি মিউজিক নিয়ে এলো ঈদ ১০০

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঈদের উৎসবকে আরো আনন্দময় করতে বাংলাদেশের সঙ্গীত প্রেমীদের জন্য জিপি মিউজিক নিয়ে এলো শত অ্যালবাম আর সিংগেলস এর বিশেষ সংগ্রহ জিপি মিউজিক ঈদ ১০০।
্রঅফুরন্ত উৎসব, অফুরন্ত সঙ্গীত” থিম এ জিপি মিউজিক এর সর্বশেষ সংগ্রহে থাকছে তাহসান, শাফিন আহমেদ, কুমার বিশ্বজিত, বাপ্পা মজুমদার, জুলি, বালাম, ন্যান্সি, কনা, জয় শাহরিয়ার, অদিত, ফুয়াদ, মালা এবং অন্যান্য জনপ্রিয় শিল্পীর গান। এছাড়াও থাকছে প্রতিশ্রæতিশীল তরুণ শিল্পী ইমরান, মিনার, প্রীতম এবং অন্যান্যদের গান।
এই রিলিজ তালিকায় আরো থাকছে জনপ্রিয় ব্যান্ড আর্টসেল একটি সম্পূর্ণ নতুন গান আর অবস্কিয়র ব্যান্ডের নতুন অ্যালবাম। এমনকি বিদেশে অবস্থানকারী বাংলাদেশী শিল্পীরাও এবার জিপি মিউজিকে যোগ দিয়েছেন। আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা লক্ষী টেরা, শিকর বাংলাদেশ অল স্টারস এবং শাপলা শালুক এই ঈদে সংগীত প্রেমীদের আনন্দ দিতে জিপি মিউজিক ১০০ তালিকায় এসেছেন। আন্তর্জাতিক সেনসেশন পাপন আর শুভমিতার গানও আছে তালিকায়।
জিপি মিউজিক ১০০ শিল্পী সমাজ এবং বাংলাদেশের প্রধান রেকর্ড কোম্পানি জি সিরিজ, সিএমভি, সিডি চয়েস, ঈগল মিউজিক, গাংচিল মিউজিক, সংগীতা, সাউন্ড টেক ইত্যাদির যৌথ প্রচেষ্টায় তৈরি হয়েছে। বছরের সেরা ৫০টি গান নিয়ে জিপি মিউজিক বিলবোর্ড হট ৫০ ছাড়াও এবার থাকছে শিল্পীদের প্রিয় গানের বিশেষ প্লে লিস্ট।
বাংলাদেশের সবচেয়ে দ্রæত বর্ধমান মিউজিক স্ট্রিমিং সার্ভিস জিপি মিউজিক বর্তমানে লক্ষ লক্ষ গ্রাহকের সংগীত চাহিদা মেটাচ্ছে। আইওএস এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমেচালিত সকল ডিভাইসে ব্যবহার করা যাচ্ছে জিপি মিউজিক অ্যাপ। অ্যাপ স্টোর ও গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক। এছাড়া িি.িমঢ়সঁংরপ.পড় ওয়েবসাইটে গিয়েও অনায়াসে ব্যবহার করা যাবে জিপি মিউজিক সেবা। সব সর্বশেষ সংবাদ পাওয়া যাবে এর অফিসিয়াল ফেসবুক পেজ িি.ি ভধপবনড়ড়শ.পড়স/এচগঁংরপঘড়.ি এ- প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ