Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলশানে হামলাকারীরা সবাই জেএমবি সদস্য : আইজিপি

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গুলশানে হামলাকারীরা সবাই জেএমবি সদস্য। তবে আন্তর্জাতিক জঙ্গি সংগঠনের সাথে তাদের যোগাযোগ থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
গতকাল রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন দু’পুলিশ কনস্টেবল ও মাইক্রোবাসচালককে দেখতে গিয়ে একথা বলেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। শুক্রবার রাতে গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসীদের হামলায় পুলিশ কনস্টেবল আলমগীর হোসেন ও প্রদীপ চন্দ্র দাস এবং মাইক্রোবাসচালক আব্দুর রাজ্জাক আহত হন। বর্তমানে তারা ঢামেক হাসপাতালের ১০১নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
আইজিপি বলেন, ‘গুলশানে হামলাকারীরা জেএমবি’র সদস্য হিসেবে পুলিশের তালিকাভুক্ত। তিনি আরো বলেন, হামলার আগাম কোনো গোয়েন্দা খবর ছিল না। তবে হামলার পর আমরা খবর পেয়েছি।
এর আগে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক তাদের দেখতে যান।
ঘটনাস্থলে সিআইডি ও ডিবির টিম
গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্টুরেন্টে পরিদর্শনে গেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের একটি দল। গতকাল রোববার দুপুর ১২টার দিকে পাঁচ সদস্যের দলটি ঘটনাস্থলে যায়। দলের সদস্য সিআইডির পরিদর্শক আবুল হাসান বলেন, আলামত সংগ্রহ করার জন্য তারা ঘটনাস্থলে গিয়েছেন।
প্রায় একই সময়ে ওই রেস্তোরাঁয় যায় ডিবির বোমা নিস্ক্রিয়করণ একটি টিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলশানে হামলাকারীরা সবাই জেএমবি সদস্য : আইজিপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ