Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আকর্ষণীয় অফার নিয়ে বিপ্রপার্টির নতুন মার্কেটপ্লেস রামপুরায় প্রপার্টি ফেয়ার

১২ লাখ টাকায় রেডি ফ্ল্যাট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৭ পিএম

বাংলাদেশের একমাত্র রিয়েল এস্টেট সল্যুশন প্রোভাইডার বিপ্রপার্টি ডটকম লিমিটেড গতমাসে রামপুরায় নতুন মার্কেটপ্লেস উদ্বোধন করেছে। নতুন মার্কেটপ্লেস উদ্বোধন উপলক্ষে আগামী ৭ ও ৮ ফেব্রুয়ারি প্রপার্টি মেলার আয়োজন করেছে বিপ্রপার্টি। দুইদিনই সকাল ১০ টায় শুরু হয়ে সন্ধ্যা ৭ টা পর্যন্ত চলবে মেলা। রামপুরা মার্কেটপ্লেসে এ মেলা অনুষ্ঠিত হবে এবং এর ঠিকানা-ইসলাম টাওয়ার, লেভেল ৫, ৪৬৪/এইচ ডিআইটি রোড, রামপুরা, হাতিরঝিল, ঢাকা-১২১৯।

মেলায় গ্রাহকরা ৫০ হাজারেরও বেশি প্রপার্টি থেকে নিজের পছন্দের প্রপার্টি খুঁজে নিতে পারবেন। মেলায় তারা বড় প্রকল্পগুলোতে আকর্ষণীয় অফার ও রেডি ফ্ল্যাট কেনার সুযোগ পাবেন, যেগুলোর মধ্যে অধিকাংশ প্রপার্টির মূল্য ১২ লাখ টাকা থেকে শুরু। গ্রাহকরা সেখানে তাদের প্রপ্রার্টির লিগ্যাল ডকুমেন্ট যাচাই এবং প্রপার্টি সংক্রান্ত আইনি পরামর্শও পাবেন। এর বাইরেও মেলায় আসা গ্রাহকদের জন্য পার্টনার ব্যাংকগুলোর সঙ্গে হোম লোন সার্ভিসেরও সুব্যবস্থা করেছে বিপ্রপার্টি।

মার্কেটপ্লেস রামপুরার আফতাবনগর থেকে বাড্ডা, বনশ্রী, নতুন বাজার, রামপুরা ও শান্তিনগর থেকে কালাচাঁদপুর পর্যন্ত এলাকার প্রপার্টি সংক্রান্ত সকল সেবা পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকরা অন্যান্য এলাকার প্রপার্টি সংক্রান্ত যেকোন তথ্য ও অফার এখানে ।

বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, আমরা জানি রিয়েল এস্টেট লেনদেন অনেক দীর্ঘ এবং জটিল প্রক্রিয়া। প্রপার্টি সংক্রান্ত সব ধরনের বিষয়ে ওয়ান স্টপ সল্যুশন প্রদানের মাধ্যমে এই প্রক্রিয়াকে সহজ করাই আমাদের লক্ষ্য। আমাদের নতুন মার্কেটপ্লেস রামপুরার প্রপার্টি ফেয়ারের মাধ্যমে শুধুমাত্র এই এলাকার মানুষেরই প্রপার্টি’র চাহিদা পূরণ হচ্ছে না বরং, সব এলাকার মানুষই এই মেলা থেকে প্রপার্টি সংক্রান্ত সেবা পাবেন। আমরা আশা করছি এ মেলাটি সফল হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ