Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্ধুর সাথে বেড়াতে গিয়ে প্রাণ হারালেন মাসুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩০ এএম

বন্ধুর সাথে মতিঝিল এলাকায় বেড়াতে গিয়ে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোহাম্মদ মাসুদ (৩০) নামের এক ব্যক্তি। এ সময় তার বন্ধু সারোয়ার হোসেনও আহত হন। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মতিঝিল শাপলা চত্ত¡র এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোহাম্মদ মাসুদ পটুয়াখালী জেলার বাউফল উপজেলার গড়পাতা গ্রামের ইসহাক মৃধার ছেলে। তিনি রাজধানীর পল্টন এলাকায় বসবাস করতেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে মাসুদ তৃতীয়। তিনি ডেসকোতে কর্মরত ছিলেন।
জানা গেছে, গত সোমবার অফিস শেষে তার বল্যবন্ধু সারোয়ার হোসেনের সাথে মতিঝিল এলাকায় বেড়াতে যান। রাত সাড়ে ১০টার দিকে শাপলা চত্ত¡র এলাকায় রাস্তা পারাপারের সময় শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মাসুদ মারা যান। আর গুরত্বর আহত হন সারোয়ার। পরে তাদের উদ্ধার করে রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হসাপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা মাসুদকে মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল দুপুরে ময়না তদন্ত শেষে মাসুদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে নিহত মাসুদের বড় ভাইয়ের বন্ধু তমাল জানান, ঢাকায় মাসুদের প্রথম জানাজা হয়েছে। পরে লাশ গ্রামের বাড়ির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে দাফন সম্পন্ন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ