Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান ১৩ উপমহাব্যবস্থাপকের পদোন্নতি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

রাষ্ট্রীয় মালিকানাধীন বিশেষায়িত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত ১৩ জন উপমহাব্যবস্থাপককে মহাব্যবস্থাপক পদে পদোন্নতি দেওয়া হয়েছে। গত রোববার এ-সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে অর্থ মন্ত্রণালয়। কর্মসংস্থান ব্যাংকের উপমহাব্যবস্থাপক গৌতম সাহাকে একই ব্যাংকের মহাব্যবস্থাপক, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের উপমহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেনকে প্রবাসীকল্যাণ ব্যাংকের মহাব্যবস্থাপক, বিএইচবিএফসির নাজমুল হোসেনকে একই প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক, বিএইচবিএফসির মেহের সুলতানাকে প্রবাসীকল্যাণ ব্যাংকের মহাব্যবস্থাপক, কর্মসংস্থান ব্যাংককের মো. মাজদার রহমানকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপক করা হয়েছে।
এছাড়াও বিএইচবিএফসির প্রলয় কুমার ভট্টাচার্যকে একই প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক, বিএইচবিএফসির জামিল আহমেদকে বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক, কর্মসংস্থান ব্যাংকের এম এম মাহবুব আলমকে বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের তৌহিদা খাতুনকে একই ব্যাংকের মহাব্যবস্থাপক, কর্মসংস্থান ব্যাংকের মো. শফিউল আজমকে বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক, বিএইচবিএফসির মো. আলাউদ্দিনকে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপক, কর্মসংস্থান ব্যাংকের জি এম রুহুল আমিনকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপক এবং কর্মসংস্থান ব্যাংকের উপমহাব্যবস্থাপক মো. আব্দুল খালেক মিয়াকে পদোন্নতি দিয়ে পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক

৮ ফেব্রুয়ারি, ২০২৩
২৭ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ