Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রোকার্স অ্যাসোসিয়েশনের নতুন প্রেসিডেন্ট শরীফ আনোয়ার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৭:৪৩ পিএম

পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শরীফ আনোয়ার হোসাইন। মঙ্গলবার (২১ জানুয়ারি) সংগঠনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে শরীফ আনোয়ার সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছিলেন। এছাড়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিও ও মোহাম্মদ আলী ভাইস প্রেসিডেন্ট হিসাবে নির্বাচিত হয়েছেন।

গত ১৯ জানুয়ারি সংগঠনের সাবেক পরিচালক ও প্রেসিডেন্ট মো. শাকিল রিজভীর পদত্যাগের ভিত্তিতে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ ও অনুমোদনের জন্যে অ্যাসোসিয়েশন মঙ্গলবার ৬৬তম পরিচালনা পরিষদের সভা আহ্বান করে। সভায় পরিষদ (বোর্ড) সদস্যরা সর্বসম্মতিক্রমে মো. শাকিল রিজভীর পদত্যাগপত্র গ্রহণ ও অনুমোদন দেয়া হয়।

পাশাপাশি একই সভায় পরিচালনা পরিষদ সভার নির্ধারিত এজেন্ডা মোতাবেক চলতি মেয়াদে অ্যাসোসিয়েশনের শরীফ আনোয়ার হোসাইনকে প্রেসিডেন্ট, রিচার্ড ডি’ রোজারিওকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং মোহাম্মদ আলী,এফসিএকে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রোকার্স অ্যাসোসিয়েশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ