Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

“দখলদার লীগ সরকার গদির লোভে স্বাধীনতাকে নীলামে তুলেছে”-শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেন, এভাবে দেশ চলতে পারে না। দেশ আমার অথচ আমি ভোট দিতে পারব না। ভোটারবিহীন নির্বাচনে দখলদার সরকার দেশ চালায়। দেশে আইন আছে কিন্তু আইনের শাসন নেই। আদালত আছে ইনসাফ নেই। নিরাপত্তা দেবার পরিবর্তে এ দেশের নাগরিকদের গুম খুন ও ক্রসফায়ারে হত্যা করা হচ্ছে।
প্রধান বলেন, আজ সাহস করে সত্য বলতে হবে। স্বাধীনতার ছায়া ছাড়া গণতন্ত্র বাঁচে না। অথচ দখলদার লীগ সরকার গদির লোভে স্বাধীনতাকে নীলামে তুলেছে। সীমান্তে আমার মানুষদের পাখির মতো হত্যা করা হচ্ছে। স্বাধীনতার বুক চিরে করিডোর দেয়া হয়েছে। পিলখানায় সেনা হত্যাযজ্ঞ চালানো হয়েছে। দেশপ্রেমিক নেতাদের বিরুদ্ধে হামলা মামলা ও ফাঁসিতে ঝুলানো হচ্ছে। দেশের শিক্ষা-সংস্কৃতির বিরুদ্ধে আগ্রাসন চলছে। এখন একটাই পথ সব দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তুলতে হবে। আমার স্বাধীনতা কারো দয়ার দান নয়। রক্তের দামে স্বাধীনতা কিনেছি। দখলদার লীগ সরকার ও দিল্লির গোলামী মেনে নেবার জন্য নয়। তিনি সব দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানান।
গতকাল সোমবার বিকালে বগুড়ার নবাববাড়ি রোডস্থ টিএমএসএস কনফারেন্স হলে জেলা জাগপা আয়োজিত বিশিষ্ট নাগরিকদের সম্মানে ইফতার-পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা জাগপা সভাপতি আমির হোসেন মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল কাদির তুহিনের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাগপার কেন্দ্রীয় শিক্ষা ও ছাত্রবিষয়ক সম্পাদক শামীম আকতার পাইলট, জেলা বিএনপিসাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সহ-সভাপতি এডঃ রাফি পান্না, এল.ডি.পি সাধারণ সম্পাদক নাজির হোসেন, জেলা জাগপা নেতা দিলদার হোসেন নান্টু, মোখলেছুর রহমান, শুভ শেঠ, আবু রায়হান, দৌলত জামান মানিক, তাহেরুল ইসলাম, আনোয়ারুল ইসলাম, যুবনেতা জাহাঙ্গীর আলম, ছাত্রনেতা মেহেদী হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: “দখলদার লীগ সরকার গদির লোভে স্বাধীনতাকে নীলামে তুলেছে”-শফিউল আলম প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ