Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেডিসি ও ইবতেদায়ীতে জামেয়া সুন্নিয়ার সাফল্য

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

 জেডিসি ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ধারাবাহিক সাফল্য অর্জন করেছে। ইবতেদায়ীতে ১৫৫ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ পাশ করেছে। জেডিসি পরীক্ষায় ২২৬ জনের মধ্যে ২২৫জন পাশ করেছে। পাশের হার ৯৯.৫৬। এ সাফল্যে মাদরাসার অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মোহাম্মদ অছিয়র রহমান মহান আল্লাহর শোকরিয়া আদায় করেন। জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা জেডিসি ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ পাশের গৌরব অর্জন করেছে। জিপিএ-৫সহ জেডিসিতে ৭৬ জন এবং ইবতেদায়ীতে ৯৬ জন পাশ করেছে।
বন্দর তৈয়্যবিয়া ইসলামিয়া সুন্নিয়া ফাযিল মাদরাসা জেডিসি এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেছে। জিপিএ-৫সহ জেডিসি ৪৯ জন এবং ইবতেদায়ীতে ৭৬ জন উত্তীর্ণ হয়েছে। এ সাফল্যে মাদরাসার অধ্যক্ষ মাওলানা বদিউল আলম রিজভি মহান আল্লাহর শোকরিয়া আদায় করেন।
ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসা থেকে জেডিসি পরীক্ষায় ৫৫ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। এরমধ্যে ১৪ জন এ গ্রেডসহ শতভাগ কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। এ ফলাফলের জন্য মাদরাসর অধ্যক্ষ আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ