Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে শফিউল আলম প্রধান বুলেট ট্রেন চালান ভাল তবে নিরাপরাধ মানুষের বুকে বুলেট চালাবেন না

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, দেশে বুলেট ট্রেন চালাবেন ভাল কথা তবে নিরাপরাধ দেশবাসীর বুকে বুলেট চালানো বন্ধ করুন। পুলিশের এসপির স্ত্রী মিতু হত্যাকে কেন্দ্র করে দেশ জুড়ে জঙ্গি জজবা তোলা হলো।
সাঁড়াশী অভিযানে ২০ হাজার আদম সন্তানকে জিন্দান খানায় পাঠানো হলো, ২ হাজার পঙ্গু হলেন এবং অর্ধশত মানুষের বুক ঝাঝরা করে দেওয়া হলো। এখন মিতু হত্যার রহস্যের জট খোলা শুরু হয়েছে। এর কোথাও বিএনপি, জামায়াত ২০ দল নাই। দেশবাসীর জিজ্ঞাসা তাহলে জঙ্গি দমনের নামে এই নির্মম জুলুম চালানো হল কেন?
প্রধান আরো বলেন, গদির লোভে ইন্ডিয়ান ইশারায় সোনার বাংলাকে শশ্মান বানাবেন না। ওলি আউলিয়ার এই দেশে হযরত শাহজালালরা হাতে শুধু তসবিহ নিয়ে আসেন নাই, ইনসাফ ও সত্য প্রতিষ্ঠায় তরবারীও তুলে নিয়েছেন। দিল্লী ও পঞ্চমবাহিনীর মনে রাখা ভাল, এ জাতি শেষ পর্যন্ত লড়বে কিন্তু গোলামীর জিন্দেগী মেনে নিবে না। হযরত শাহজালাল এর পূণ্যভুমিতে দাঁড়িয়ে বলছি মহান শহীদদের প্রতি ফোটা রক্তের জবাব দখলদার সরকারকে দিতে হবে।
তিনি গতকাল (রোববার) বিকেলে সিলেট নগরীর ধোপাদিঘীর পূর্ব পারস্থ ইউনাইটেড সেন্টারে নগর জাগপা আয়োজিত ইফতার পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পূর্বাহ্নে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মাসিক মদিনা সম্পাদক হযরত মাওলানা মুহিউদ্দিন খানের রূহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ সময় মাহফিল জুড়ে এক শোকের আবহ নেমে আসে।
মহানগর জাগপার সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আহমদ লিটনের সভাপতিত্বে ও সাইফুর রহমানের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফুর রহমান। বক্তব্য রাখেন নগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, নগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের, লেবার পার্টির সভাপতি মাহবুবুর রহমান খালেদ, জেলা বিএনপিসাধারণ সম্পাদক এমরান আহমেদ চৌধুরী, জেলা জাগপা নেতা দীপক দত্ত দীপু, আমিনুর রহমান লিটন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে শফিউল আলম প্রধান বুলেট ট্রেন চালান ভাল তবে নিরাপরাধ মানুষের বুকে বুলেট চালাবেন না
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ