Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী আহত

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার বৈকারী সীমান্তের বিপরীতে ভারতের কৈজুড়ি এলাকায় বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত হয়েছেন। রোববার ভোরে গুলিবিদ্ধ আলমগীর কবীরকে (৩২) সীমান্ত থেকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছেন তার স্বজনরা। আলমগীর কবীর সাতক্ষীরা শহরের গড়েরকান্দা এলাকার গোলাম মোস্তফার ছেলে। সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর গ্রামের আনোয়ারা বেগম সাংবাদিকদের জানান, গড়েরকান্দার আলমগীর কবীরের সঙ্গে তার বিয়ে হলেও সপরিবারে তারা থাকেন আলীপুরে বাপের বাড়িতে। শনিবার বিকেলে চারজন গরু রাখালকে সাথে নিয়ে তার স্বামী বৈকারী সীমান্ত পার হয়ে ভারতে গরু আনতে যায়। রোববার ভোরে গরু নিয়ে ফেরার সময় বৈকারী সীমান্তের বিপরীতে ভারতের কৈজুড়ি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এতে তার স্বামী আলমগীর কবীরের ঘাড়ে গুলিবিদ্ধ হয়। রোববার ভোরে তার সহযোগীরা তাকে উদ্ধার করে আলীপুরের বাড়িতে দিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
বৈকারী বিজিবি ক্যাম্পের সুবেদার হুমায়ুন কবীর সাংবাদিকদের জানান, এ ধরনের ঘটনা জানার পর ভারতের কৈজুড়ি বিজিবি ক্যাম্পে টেলিফোন করা হলে, তারা গুলির ঘটনা অস্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ