Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ উপলক্ষ্যে লা মেরিডিয়ান ঢাকা’র বিশেষ অফার

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ঈদের খুশিকে আরো বেশি রঙিন করে তুলতে অতিথিদের জন্য খুশির অফার নিয়ে এসেছে হোটেল লা মেরিডিয়ান ঢাকা। সিয়াম সাধনার মাস রমজানে অতিথিদের সাড়ায় মুগ্ধ হোটেল লা মেরিডিয়ান ঢাকা অতিথি চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে এই অফার সাজিয়েছে।
এবারের ঈদের দীর্ঘ ছুটিতে যারা ঢাকায় থাকছেন তারা হোটেলটির আর্ন্তজাতিক মানের সেবা, সার্বিক বিনোদন এবং সুস্বাদু খাবারের স্বাদ গ্রহণের সুযোগ নিতে পারেন। পরিবারকে নিয়ে একটি দিন আনন্দে কাটাতে লা মেরিডিয়ান ঢাকাকে রাখতে পারেন পছন্দের তালিকায়। আগামী ৩০ জুন থেকে ৩১ জুলাই ২০১৬ পর্যন্ত সময়কালে যে কোনো সাপ্তাহিক ছুটির দিনে অতিথিরা পরিবারসহ (২জন প্রাপ্তবয়স্ক ও ২জন শিশু) ১১,৯০০ টাকায় এক রাত হোটেলে অবস্থান করতে পারবে। এর মধ্যে অন্তর্ভুক্ত থাকবে সকালের বুফে নাস্তা অথবা বুফে সেহরি (যদি রমজানে হয়)। প্যাকেজের আওতায় সুস্বাদু ওয়েলকাম ড্রিংক ও চকলেট দিয়ে আপনার পরিবারকে স্বাগত জানানো হবে।
এছাড়া থাকছে খোলা আকাশের নিচে সবুজ বেষ্টিত ১৬তলা ভবনের উপর নির্মিত স্বচ্ছ পানির ইনফিনিটি সুইমিং পুল, ফিটনেস সেন্টার ব্যবহার, উচ্চগতির ইন্টারনেট সুবিধা (১.৫ এমবিপিএস) ব্যবহার করার সুযোগ। প্যাকেজের আওতায় আরো থাকছে প্রাপ্তবয়স্ক দুই জনের জন্য ৩০-মিনিটের থাই মাসাজ। এই প্যাকেজে থাকাকালীন অতিথিরা খাদ্যে ২০ শতাংশ এবং পানীয়তে ১৫ শতাংশ ছাড় পাবেন। বাংলাদেশী এবং বাংলাদেশে অবস্থানরত বিদেশীরা এই সুযোগ নিতে পারবেন।
রমজানে প্রায় এক মাস বন্ধ থাকার পর জনপ্রিয় লা মেরিডিয়ান ঢাকা’য় আবারো প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার চালু হচ্ছে বারবিকিউ আয়োজন। হোটেলের ওলেয়া রেস্টুরেন্টে জনপ্রতি ৩,৬০০ টাকায় ঈদের আয়োজনে বারবিকিউ পাওয়া যাবে। ছাদে সুইমিং পুলের পাশে বসে ভিন্ন এক সবুজ ঢাকার দেখা পাবেন অতিথিরা। বিভিন্ন ব্যাংক ও টেলিকমিউনিকেশন অংশীদাররা ১৫ শতাংশ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। হোটেলটির লেটেস্ট রেসিপি রেস্তোরাঁতে দুপুরের খাবারে থাকছে বিশেষ ছাড়। জন প্রতি ১,৯৯৯ টাকায় আকর্ষণীয় লাঞ্চের ব্যবস্থা রাখা হয়েছে। ঈদ-উল-ফিতর থেকে ৩১ জুলাই পর্যন্ত এই অফার চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ উপলক্ষ্যে লা মেরিডিয়ান ঢাকা’র বিশেষ অফার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ