Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে ফ্যাসিবাদী দুঃশাসন চলছে -কাউন্সিল অধিবেশনে মাওলানা মোহাম্মদ ইসহাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে একদলীয় ফ্যাসিবাদী দু:সাশন চলছে। সরকার তার বিরুদ্ধে ন্যূনতম সমালোচনা সহ্য করতে পারছে না। সরকার ও ছাত্রলীগের অন্যায়ের বিরুদ্ধে কথা বলায় ডাকসু ভিপির ওপর ন্যাক্কারজনকভাবে হামলা করা হয়েছে। শিক্ষাঙ্গণগুলোতে সরকার দলীয় ছাত্র সংগঠনের দৌরাত্মে সাধারণ শিক্ষার্থীরা জিম্মি হয়ে পড়েছে। লাগামহীন দ্রব্যমূল্য, খুন, গুম, হত্যা, ধর্ষণ বেড়েই চলছে। তারা নিজেদের আখের গোছানো আর ভারত তোষণে ব্যস্ত।
গতকাল বুধবার গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে খেলাফত মজলিসের সাধারণ পরিষদের ১০ম কাউন্সিল অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠিত অধিবেশনে আরো বক্তব্য রাখেন মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, নায়েবে আমীর প্রিন্সিপাল মাসউদ খান, মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা সাখাওয়াত হোসাইন, হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, মাওলানা আবদুল বাছিত আজাদ, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী, ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আশীর প্রিন্সিপাল শওকত হোসনে, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মো. আবদুল জলিল।
অধিবেশনে সংগঠনের সারাদেশের জেলা, মহানগরী, থানা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ডেলিগেটরা সংগঠন আন্দোলন দেশীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে করণীয় বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ ও বক্তব্য প্রদান করেন।
মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, দেশ আজ এক মহাসঙ্কটের মধ্যদিয়ে অতিক্রম করছে। একদিকে জনগণের বিরুদ্ধে অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে। দেশের মানুষের ঐক্য বিনষ্ট ও স্বাধীনতা সার্বভৌমত্বের বিরুদ্ধে গভীর চক্রান্ত চলছে। এসব ষড়যন্ত্র ও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা মোহাম্মদ ইসহাক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ