Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আন্তর্জাতিক এসএমই মেলা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

চট্টগ্রাম ব্যুরো : চতুর্থ আন্তর্জাতিক এসএমই মেলা-১৯ আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে শুরু হয়েছে। গতকাল চিটাগাং চেম্বারের আয়োজনে তিন দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দীন। চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্য সচিব বলেন, দেশের অর্থনীতিতে এসএমই খাত অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পৃথিবীর যেসব দেশ অর্থনৈতিকভাবে উন্নতি লাভ করেছে তাদের মধ্যে এসএমই খাতই মূল ভিত্তি হিসেবে কাজ করেছে। 

অনুষ্ঠানে চেম্বার সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ, চট্টগ্রামস্থ বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এ কে এম মহিউদ্দিন আজাদ ও মেলার দায়িত্বপ্রাপ্ত চেম্বার পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন) বক্তব্য রাখেন। এবার মেলার প্রাইম জোনে ১৯টি ও জেনারেল জোনে ৩৮টি স্টল অংশ নিচ্ছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএমই

১৭ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ