Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের সঙ্গে ছিলাম এবং আছি, ভবিষ্যতেও থাকব: সোহেল তাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৭:৩৮ পিএম

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই দিনব্যাপী ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের ঢল নেমেছে।

দলটির ২১তম জাতীয় এ সম্মেলনে যোগ দিয়েছেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীনপুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের ছোট বোন কিশোরগঞ্জ-১ আসনের এমপি সৈয়দা জাকিয়া নূর লিপিকে সঙ্গে নিয়ে সম্মেলনস্থলে আসেন সোহেল তাজ।

সম্মেলনে উপস্থিত হয়ে সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত বাস্তবায়ন করতে পারি সেই আশা করি। আমাদের নেতৃত্ব যেন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে পারে আমরা সেই প্রত্যাশা করি।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সোহেল তাজ বলেন, আমি সবসময় দলের সঙ্গে ছিলাম এবং আছি, ভবিষ্যতেও থাকব। আমি এই কাউন্সিল অধিবেশনকে স্বাগত জানাই। বঙ্গবন্ধুর সেই সোনার বাংলা, যে সোনার বাংলার জন্য ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে মুক্তিযুদ্ধ করে স্বাধীনতা পেয়েছি, সেই বাংলাদেশকে যেন সোনার বাংলায় রূপান্তরিত করতে পারি। এই কমিটির মাধ্যমে সেই পথটি যেন আরো সুগম হয় সেই প্রত্যাশা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোহেল তাজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ