Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মামলায় সরকারের কিছুই করার নেই কুড়িগ্রামে ওবায়দুল কাদের

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১:৪০ এএম

শেখ হাসিনার আমলে বিচার বিভাগ পূর্ণ স্বাধীণতা ভোগ করছে। খালেদা জিয়ার মামলা দুর্নীতি মামলা। এখানে সরকারের করার কিছু নেই’। এসব কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার বেলা ১২টায় কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দুর্নীতির অভিযান সারা দেশে চলমান রয়েছে। দেখে শুনে সব দুর্নীতিবাজকে গ্রেফতার করা হবে।

কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে বেলা ১২টায় কাউন্সিল উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি দলের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক।

কাউন্সিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী। এর আগে ২০১৩ সালের ৬ ফেব্রুয়ারি কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। সকালে উদ্বোধনী পর্বে আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃ›র বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। দুপুর আড়াইটায় দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মাধ্যমে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। মো. জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ