Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খেলাফত ব্যবস্থা ছাড়া মানুষের মুক্তি হতে পারে না আল্লামা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেছেন, খেলাফত ব্যবস্থা ছাড়া মানুষের মুক্তি হতে পারে না। খেলাফতের দাওয়াত প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

গতকাল বৃহস্পতিবার পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের মাসব্যাপী দাওয়াতী কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্যে আল্লামা ইসমাঈল নূরপুরী এসব কথা বলেন।

এতে দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক আগামী ১৫ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারি ২০ পর্যন্ত দেশব্যাপী দাওয়াতী মাসের ঘোষণা করেন এবং সকল শাখাগুলোকে কেন্দ্রীয় নির্দেশিকার আলোকে দাওয়াতী মাস পালনের আহবান জানান। এতে উপস্থিত ছিলে, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা নিয়ামতুল্লাহ, মাওলানা ফয়সাল আহমদ, যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুফতি লুৎফুর রহমান কাসেমী ও মাওলানা নূর মোহাম্মাদ আজিজী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা ইসমাঈল নূরপুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ