Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লীর ইশারায় আলোচনার প্রস্তাব মানেনি সরকার -শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র ও শান্তির জন্য আলোচনার প্রস্তাব দিলেন। কিন্তু দিল্লীর ইশারায় জালিম শাহী ২০ দলের প্রস্তাব মানলেন না। তারা শর্ত দিলেন। আমাদের সাফ কথা- ২০ দলীয় জোটে কে থাকবে কে থাকবে না তার ঠিকাদারী আমরা শেখ হাসিনাকে দেই নাই। দুনিয়া সাক্ষী আপনারা আলোচনার দরজা বন্ধ করে দিয়েছেন। জনশক্তির আন্দোলনের মুখে আপনাদের আলোচনায় বসতেই হবে। তবে আমাদেরও সাফ কথা-দিল্লীর দালালী ছাড়তে হবে, করিডোরসহ সকল অসম চুক্তি বাতিল করতে হবে। বঙ্গবন্ধু হত্যার প্রেক্ষাপট যারা তৈরী করেছে তাদেরকে বাদ দিতে হবে। তারপর আমরা চিন্তা করে দেখবো শেখ হাসিনার সাথে ২০ দল আলোচনায় বসতে পারে কি পারে না।
গতকাল গাজীপুর চৌরাস্তা মোড় সংলগ্ন ভাওয়াল পার্ক কমিউনিটি সেন্টারে গাজীপুর জেলা জাগপা আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।
গাজীপুর জেলা জাগপা সভাপতি প্রিন্সিপাল হুমায়ন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর ফরিদ আহমেদ-এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাগপা’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাগপা নেতা মাষ্টার এম এ মান্নান, ডাঃ আওলাদ হোসেন শিল্পী, গোলাম মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক এডভোকেট মুজিবর রহমান, যুবনেতা ফাইজুর রহমান, যুব জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, সহ-সভাপতি মাহিদুর রহমান বাবলা, সাইদুজ্জামান কবির, আরিফুল হক তুহিন, ইসহাক মীর, ছাত্রনেতা মিনহাজ প্রধান রাব্বি, আব্দুর রহমান ফারুকী।
আরও বক্তব্য রাখেন মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা এস. এম. সানাউল্লাহ, জেলা বিএনপি’র উপদেষ্টা ও গাজীপুর বারের সভাপতি এডভোকেট শহীদুজ্জামান, জেলা বিএনপি’র সহ-সভাপতি আহম্মদ আলী রুশদি, বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়ছার, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক (দপ্তর) ডাঃ মাজহারুল আলম, নগর জাগপা’র সহ-সভাপতি অধ্যাপক হারুন অর রশিদ, শেখ মোঃ আনোয়ার হোসেন, বিজেপি সভাপতি আব্দুল বাতেন মোল্লা, লেবার পার্টির সভাপতি আহসান হাবিব ইমরুল, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি মুফতি নাসির উদ্দিন খান, যুব জাগপা’র নগর সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাজ্জাদ, যুব নেতা মশিউর রহমান খান ও আজিজুর রহমান, মাহাবুব হোসেন বাবু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিল্লীর ইশারায় আলোচনার প্রস্তাব মানেনি সরকার -শফিউল আলম প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ