Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চালের মূল্যবৃদ্ধি সিন্ডিকেটের সাথে কৃষিমন্ত্রী জড়িত লেবার পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

চালের লাগামহীন মুল্যবৃদ্ধি নিয়ে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাকের কা-জ্ঞানহীন ও সাধারণ মানুষকে তুচ্ছ তাচ্ছিল্য করা হয়েছে দাবি করে তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান। তারা বলেছেন, তার বক্তব্য প্রমাণ করে চালের মুল্যবৃদ্ধির সাথে ভোট চোর কৃষিমন্ত্রী জড়িত। জনগণের ভোটে নির্বাচিত না হওয়া ভোট চোর সরকারের কৃষিমন্ত্রী বলেছেন, চালের মুল্যবৃদ্ধির ঘটনায় সরকার বিব্রত নয় বরং খুশি হয়েছে”। আমরা তার বিবেক বুদ্ধি বর্জিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সরকার দ্রব্যমুল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে চরম ভাবে ব্যর্থ। কৃষিমন্ত্রী ব্যর্থতা আড়াল করতেই জনদুর্ভোগ নিয়ে বল্গাহীন বক্তব্য অমার্জনীয় অপরাধ। জনগণের ভোটে নির্বাচিত হলে র্নিবোধের মতো বক্তব্য রাখতে পারতেন না।

গতকাল বাংলাদেশ লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত সাক্ষরিত যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় একথা বলেন। নেতৃদ্বয় বলেন, দ্রব্যমুল্যেও লাগামহীন উর্ধ্বগতিতে জনগন দিশেহারা। শেখ হাসিনার ১০ টাকার চাল এখন ৭০ টাকা। ২৫ টাকার পিয়াজ এখন ২৫০ টাকা। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্যের আকাশচুম্বি উর্ধ্বগতি নিয়ন্ত্রনে ব্যর্থতার দায় না নিয়ে উল্টো সরকার জনর্দুভোগ নিয়ে উপহাস করছে। বিদ্যুতের মুল্যবৃদ্ধিও প্রক্রিয়া চলছে, নতুন বছরের শুরু থেকে বাড়ীভাড়া বাড়ছে। এমতবস্থায় ভোটারবিহীন দখলদার সরকার জনদুর্ভোগ থেকে জনসাধারণের দৃষ্টি আড়াল করতে বিরোধী শক্তি নির্মূলে ব্যস্ত।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ