Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২য় বারের মতো দেশের সেরা মোবাইল ব্র্যান্ড স্যামসাং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৭:১০ পিএম

আবারো বাংলাদেশের শীর্ষ মোবাইল ব্র্যান্ডের খেতাব জিতেছে স্যামসাং বাংলাদেশ। সম্প্রতি রাজধানীর লা মেরিডিয়ানে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই স্বীকৃতি দেয়। স্যামসাং মোবাইল বাংলাদেশ এর শীর্ষ কর্মকর্তারা সেরা ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯ পুরস্কার গ্রহণ করেন।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, টানা ২য় বারের মত দেশের শীর্ষ ব্র্যান্ডের স্বীকৃতি আমাদের মূল্যবান গ্রাহকদের উদ্দেশ্যে উৎসর্গ করতে চাই। এই বিজয় তাদের ভালোবাসা এবং সমর্থনেরই ফল।

গ্রাহকদের আকাক্সক্ষা উপলব্ধি করে কার্যকর প্রযুক্তি উদ্ভাবনের মাধ্যমে আমরা সবসময় তাদের চাহিদা পূরণের চেষ্টা করে আসছি। এই জয়ে আমরা অত্যন্ত আনন্দিত এবং একই সময়ে বিনয় প্রকাশ করছি। সাথে সাথে আমাদের জন্য আরো বড় লক্ষ্য স্থাপন করছি। এই শুভক্ষণে আমাদের গ্রাহক এবং সকল অংশীদারদের জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অশেষ কৃতজ্ঞতা কেননা তাদের ছাড়া এই অর্জন সম্ভব হত না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ