Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মানুষের অসুস্থ প্রতিযোগিতায় সমাজ কলুষিত হচ্ছে: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৭ পিএম

‘এখন সবাই বিত্তের পেছনে ছোটেন। সবার মধ্যে এখন শুধু না পাওয়ার বেদনা। এজন্য সমাজে অসুস্থ প্রতিযোগিতা চলছে। এ কারণেই মানুষ অসুখী। সুখের প্রধান বিষয় হচ্ছে, আমার যা আছে তা নিয়ে সন্তুষ্ট থাকতে হবে। মানুষ বিত্তের পেছনে ছুটতে গিয়ে যে অসুস্থ প্রতিযোগিতা শুরু করেছে, তাতে সমাজ কলুষিত হচ্ছে।’- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমন মন্তব্য করেছেন।

আজ বুধবার (৪ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ সময় সাংবাদিক মোস্তাক হোসেনের কথা স্মরণ করে হাছান মাহমুদ বলেন, মোস্তাক ভাই আমার অনেক ঘনিষ্ঠ মানুষ ছিলেন। অনেক সাংবাদিক তাকে মামা ডাকতেন, তাই আমিও ডাকতাম। তার মতো ভালো মানুষ খুব কম হয়। তার কোনও চাওয়া পাওয়া ছিল না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী ও নতুন ধারা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শামীম আহমেদ।



 

Show all comments
  • ahammad ৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৫ পিএম says : 0
    জনাব,কথায় বলে চোরে শুনেনা ধর্মের কাহিনী। আর নেতার খাতায় নাম লিখাতে পারলেইত কোটি পতির খাতায় নাম লিখানো যায়। তাই নেতা বা কোটি পতির খেতাব সবাইই পেতে চায় তাই নয় কি ?????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ