Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এএনজেড প্রপার্টিজের উইন্টার সেলস কার্নিভাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ফ্ল্যাট ক্রেতাদের অংশগ্রহণে জমজমাট হয়ে উঠেছে দেশের স্বনামধন্য আবাসন কোম্পানি এএনজেড প্রপার্টিজের ৫ দিনব্যাপী উইন্টার সেলস কার্নিভাল। গত বৃহস্পতিবার থেকে নগরীর পূর্ব নাসিরাবাদ সফদর আলী লেনে এস এম মুনইয়ার্ড প্রকল্পে শুরু হওয়া এ কার্নিভালে ২দিনেই বিক্রি হয়েছে একাধিক ফ্ল্যাট। এছাড়া বিক্রির প্রক্রিয়াধীন রয়েছে কমপক্ষে ৩টি ফ্ল্যাট।

এএনজেড প্রপার্টিজের ব্যবস্থাপক (সেলস) মো. মিজানুর রহমান জানান, উইন্টার সেলস কার্নিভাল শুরুর পর থেকেই ব্যাপক সাড়া পাচ্ছি। নগরীর গুরুত্বপূর্ণ লোকেশন নাসিরাবাদের সফদর আলী লেনে এস এম মুনইয়ার্ড প্রকল্প থেকে ফ্ল্যাট কিনতে ক্রেতারা ভিড় করছেন। এ কার্নিভালে ফ্ল্যাট ক্রেতাদের নানা ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে এএনজেড প্রপার্টিজ।

এএনজেড প্রপার্টিজের নান্দনিক আবাসন প্রকল্প পূর্ব নাসিরাবাদ এসএম মুনইয়ার্ড ছাড়াও এএনজেড-এর যে কোন প্রকল্প থেকে ফ্ল্যাট বুকিং দিলেই ক্যাশ ডিসকাউন্টসহ নানান ধরনের সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

এরমধ্যে স্পট বুকিং-এর ক্ষেত্রে ফ্ল্যাটে অত্যাধুনিক কিচেন কেবিনেট অথবা রিজেন্ট এয়ারের সৌজন্যে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা, ঢাকা-মালয়েশিয়া-ঢাকা, ঢাকা-কলকাতা-ঢাকা অথবা কলকাতা-চট্টগ্রাম ভ্রমণ টিকেট পাবেন ফ্ল্যাট বুকিংদাতারা।
এস এম মুনইয়ার্ড প্রকল্পের ৯০ ভাগ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। আগামী এক বছরের মধ্যেই ক্রেতাদের ফ্ল্যাট হস্তান্তর করা হবে। আগামী সোমবার পর্যন্ত এ সেলস কার্নিভাল চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ