Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : দক্ষিণ আফ্রিকার লুসিকিসিকি শহরে সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী আবরার হোসেন পাপ্পু (৫০) নামক এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার দেহরক্ষী ও একজন পথচারী আহত হন।
নিহতের বাড়ি নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের সোনাপুর গ্রামে। নিহতের মামাতো ভাই এবং নোয়াখালী পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র দেলোয়ার হোসেন জানান, সোমবার রাত ১০টার দিকে লুসিকিসিকি শহরের তার নিজ পেট্রোল পাম্পে এ ঘটনা ঘটে। নিহত আবরার হোসেন পাপ্পুর বন্ধু মোছলেহ উদ্দিন দক্ষিণ আফ্রিকা থেকে জানান, সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে পাপ্পুর কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। যার সূত্র ধরে সোমবার রাতে সন্ত্রাসীরা এলাপাতাড়ি গুলি করে তাকে হত্যা করে। উল্লেখ্য, এক বছর পূর্বে উক্ত প্রতিষ্ঠানে চাঁদার দাবিতে সন্ত্রাসীরা আবরার হোসেন পাপ্পুর ছোট ভাই টিপুকে গুলি করে হত্যা করে। নিহত পাপ্পু শান্ত প্রকৃতির, সৎ ও দানশীল হিসেবে সুপরিচিত ছিলেন। তার মরহুম বাবা সেকান্তর আহমদ ছিলেন পুলিশের ডিএসপি এবং একজন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার। আবরার হোসেন পাপ্পুর মৃত্যুতে তার আত্মীয়স্বজন ও এলাকাবাসী শোকে মুহ্যমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ