Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এনআরবি কমার্শিয়াল ব্যাংক থেকে বিকাশে টাকা পাঠাতে পারবেন গ্রাহকরা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:১২ পিএম

এখন থেকে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের গ্রাহকরা যে কোন বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারবেন। গ্রাহক এনআরবিসি প্ল্যানেট অ্যাপ দিয়ে নিজের ব্যাংক একাউন্টে প্রবেশ করে তাৎক্ষণিকভাবেই বিকাশে টাকা পাঠাতে পারবেন। সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ ও এনআরবি কমার্শিয়াল ব্যাংক যৌথভাবে এ সেবা উদ্বোধন করে। বৃহষ্পতিবার (২১ নভেম্বর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিকাশ এ তথ্য জানায়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী মো. তাল্‌হা সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

বিকাশে টাকা পাঠাতে এনআরবি কমার্শিয়াল ব্যাংক গ্রাহকরা যে কোনো সময় তাদের এনআরবিসি প্ল্যানেট অ্যাপের মাধ্যমে ব্যাংক একাউন্টে লগ ইন করে বেনিফিসিয়ারি হিসেবে বিকাশ নম্বর যোগ করার পর টাকার পরিমাণ ও তৎক্ষণাৎ প্রেরিত ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) দিয়ে সহজেই ট্রানজেকশন সম্পন্ন করতে পারবেন। এর জন্য গ্রাহকদের কোনো সার্ভিস চার্জ দিতে হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ