Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিকাশ দিয়ে পেমেন্ট করা যাবে গ্রামীণ ইউনিক্লো স্টোরে

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিকাশ গ্রাহকরা গ্রামীণ ইউনিক্লো স্টোরে কেনাকাটার মূল্য পরিশোধ করতে পারবেন বিকাশ দিয়ে। সম্প্রতি বিকাশ এর সাথে গ্রামীণ ইউনিক্লোর এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে জাপান এবং এশিয়ার এক নম্বর পোশাক ব্র্যান্ড ইউনিক্লোর একটি সামাজিক ব্যবসায় উদ্যোগ। বিকাশ এর চীফ কমার্শিয়াল অফিসার রেজাউল হোসেন এবং গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।
বাংলাদেশে গ্রামীণ ইউনিক্লোর যাত্রা শুরু হয় ২০১০ সালে। ২০১৩ সালের জুলাই মাস হতে আরামদায়ক পোশাক সাশ্রয়ী মূল্যে ভোক্তাদের কাছে পৌঁছানোর লক্ষে ঢাকায় স্টোর চালু করে গ্রামীণ ইউনিক্লো। বর্তমানে ঢাকা শহরে তাদের স্টোর সংখ্যা ৮ টি যা ভবিষ্যতে আরও সম্প্রসারিত হবে। চুক্তি অনুসারে বিকাশ গ্রাহকরা প্রাথমিকভাবে গ্রামীণ ইউনিক্লোর ৮ টি স্টোরে বিকাশ দিয়ে পেমেন্ট করতে পারবেন। ভবিষ্যতে গ্রামীণ ইউনিক্লোর যতগুলো স্টোর চালু হবে তার প্রতিটাতেই বিকাশ দিয়ে পেমেন্ট করা যাবে। বিকাশ ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে যেয়ে ‘৩’ নির্বাচিত করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপরে বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে পেমেন্ট করা যাবে।
বিকাশ অ্যাকাউন্ট খোলা একদম ফ্রী। যেকোনো ব্যাক্তি জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স দিয়ে বিকাশ এর বিস্তৃত ১ লাখেরও বেশী এজেন্ট পয়েন্টে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন। গ্রামীণ ইউনিক্লোর হেড অব সেলস অনিশি সুহেই, ম্যানেজার, একাউন্টস অ্যান্ড ফিন্যান্স, কাউসার কামরুল হাসান, ম্যানেজার, মার্কেটিং, শরিফুল ইসলাম এবং বিকাশ এর হেড অব বিজনেস সেলস, গোলাম আঞ্জামারুল ইসলাম, চ্যানেল ম্যানেজার আহসানুল কবির, একাউন্ট ম্যানেজার এ এম সিরাজুল মাওলা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ দিয়ে পেমেন্ট করা যাবে গ্রামীণ ইউনিক্লো স্টোরে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ