Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দরবারে হাশেমীয়ায় ১২ দিন ব্যাপী সেমিনার কাল শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

 নগরীর জালালাবাদ হাশেমী নগরস্থ আহছানুল উলুম জামেয়া গাউছিয়া মাদরাসা সংলগ্ন দরবারে হাশেমীয়া আলীয়ায় ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) সেমিনার আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে।
আঞ্জুমানে মুহিব্বানে রাসূল (সা.) গাউছিয়া জিলানী কমিটির উদ্যোগে পীরে কামেল আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমীর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সেমিনারে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা.)’র ৬৩ বছর হায়াতে জিন্দগীর উপর ধারাবাহিক আলোচনায় অংশগ্রহণ করবেন শাহসূফী আল্লামা প্রফেসর ড. ছৈয়দ মুহাম্মদ শামীম উদ্দীন আহমদ মুনঈমী, প্রফেসর আল্লামা শাইখ ড. জামাল সাক্কার আল হাশেমী, ভারতের আল্লামা মুহাম্মদ নবীল আকতার, অধ্যক্ষ আল্লামা মুফতি মুহাম্মদ মুখতার আলম রেজভী, আল্লামা মুফতি ওবায়দুল হক নঈমী, আহলে সুন্নাত ওয়াল জামাত নির্বাহী চেয়ারম্যান আল্লামা শায়খ আব্দুল করিম সিরাজনগরী, পীরে তরীকত মাওলানা শাহ মুহাম্মদ আহছানুজ্জামান, জামেয়া সুন্নিয়া মাদরাসার অধ্যক্ষ মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান প্রমুখ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ