Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনা স্বাবলম্বীর ৩০ বছর পূর্তি উপলক্ষে সম্মিলন

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : বেকার যুবক যুবতীদের প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং স্বাবলম্বী করার লক্ষ্য নিয়ে গঠিত নেত্রকোনার স্বাবলম্বী উন্নয়ন সমিতির ৩০ বছর পূর্তি উপলক্ষে সমিতির উদ্যোগে সম্প্রতি মালনীস্থ অফিস প্রাঙ্গণে সম্মিলন ২০১৬ অনুষ্ঠিত হয়।
স্বাবলম্বী’র চেয়ারম্যান রওশন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মিলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. তরুণ কান্তি শিকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, ডেপুটি সিভিল সার্জন ডা. নিলোৎপল তালুকদার। স্বাবলম্বীর নির্বাহী পরিচালক বেগম রোকেয়া সংস্থার ৩০ বছরের সার্বিক কার্যক্রম এবং ভবিষ্যৎ কর্মপন্থা তুলে ধরে উপস্থিত জনগণকে এর যথাযথ মূল্যায়ণের আহ্বান জানান। সম্মিলনে নেত্রকোনা, সুনামগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর এবং শেরপুর কর্ম এলাকার প্রতিনিধিরা অংশ নেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা স্বাবলম্বীর ৩০ বছর পূর্তি উপলক্ষে সম্মিলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ