Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রামীণ ইউনিক্লো-এর ট্রেন্ডি ও আরামদায়ক ঈদ কালেকশন

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

ঈদ-এর খুশিতে নতুন পোশাক সবার খুশির মাত্রা আরও বাড়িয়ে তোলে। ঈদে এই খুশির মাত্রা আরও বাড়িয়ে তুলতে জাপান তথা এশিয়ার নং ০১ পোশাকের ব্র্যান্ড-এর বাংলাদেশী সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ট্রেন্ডি ও আরামদায়ক ঈদ কালেকশন।
বিভিন্ন ডিজাইনে ও আরামদায়ক ফেব্রিকে তৈরি ট্রেন্ডিকামিজ পাওয়া যাবে ১৬৯০ টাকায়। কামিজগুলোতে রয়েছে মনোরম ফ্লোরাল ডিজাইন-এর পাশাপাশি জাপানিজ এন্টিক ডিজাইন। এছাড়াও কামিজের সাথে মানানসই লেগিংস পাওয়া যাচ্ছে ৩৫০ টাকায়, পালাজ্জো ৭৯০ টাকায় এবং নতুন ওমেন পেন্সিল প্যান্টস ৮৯০ টাকায়। ছেলেদের পণ্য সারিতে ট্রেডিশনাল এবং ট্রেন্ডি ডিজাইন-এর সাথে যুক্ত হয়েছে ভিন্ন মোটিফে নতুন থ্রীডি এমব্রয়ডারি ডিজাইন পাঞ্জাবি, যার দাম পড়বে ১৬৯০ টাকা। এই ঈদে পাঞ্জাবির সাথে কমফোর্ট ফিট পায়জামা পাওয়া যাচ্ছে বিশেষ মূল্যে ৫৯০ টাকায়।
এছাড়াও পাওয়া যাচ্ছে ভিন্ন ডিজাইনের পোলোটি-শার্ট, গ্রাফিকটি-শার্ট, ক্যাজুয়াল ও ফরমালশার্ট, জিনস, চিনোপ্যান্টস, বক্সার-ব্রিফ, ট্যাংক-টপসহনানান পোশাক।
গ্রামীণ ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচারপার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড এবং গুলশান বাড্ডা লিংক রোডে।
এবার ঈদেও আনন্দে থাকুন, আনন্দে রাখুন সবাইকে গ্রামীণ ইউনিক্লো পোশাকে। আরোও জানতে লগ ইন করুন: যঃঃঢ়://িি.িভধপবনড়ড়শ.পড়স/মৎধসববহঁহরয়ষড় Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণ ইউনিক্লো-এর ট্রেন্ডি ও আরামদায়ক ঈদ কালেকশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ