Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাঁড়াশি অভিযানের নামে নিরীহ জনগণকে গ্রেফতার করা হচ্ছে -এরশাদ

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রমজান মাসে সাঁড়াশি অভিযানের নামে নিরহী জনগণকে গ্রেফতার করা হচ্ছে। এ অভিযানে কোন সন্ত্রাসী ধরা পড়েনি বলেও তিনি অভিযোগ তুলেছেন। গতকাল শনিবার রাজধানীর শ্যামপুর বালুর মাঠে শ্যামপুর-কদমতলী জাপার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, পার্শ্ববর্তী দেশ আজ আমাদের দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্ধেগ প্রকাশ করে যা আমাদের জন্য লজ্জাকর ব্যাপার। এক সময় শুনেছি ক্রসফায়ার। এখন বন্দুকযুদ্ধ। এটা কিসের আলামত। তারা কি মানুষ না! বিচার পাওয়ার অধিকার কি তাদের নাই? দেশে এত রক্তপাত, এরজন্য পরিবর্তন দরকার। মানুষও আজ পরিবর্তন চায়।
তিনি বলেন, পুরো রাজধানী জুড়ে আবর্জনা। এ যেন আবর্জনার শহর। পৃথিবী কোথাও এই দূরবস্থা নাই। এ থেকে মুক্তি পেতে হলে রাজধানীকে ঢাকার বাইরে নিয়ে যেতে হবে।
ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেত্রী রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, নুরুল ইসলাম নুরু, শ্যামপুর থানা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবু, হাজী নুর হোসেন, হাজী মাসুদ, মহিলা কাউন্সিলন হেলেনা আক্তার, খালেদা আলম, নাজমা বেগম, জাপা নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, সুলতানা লিপি, শাহনাজ পারভীন, মোহাম্মদ স্বাধীন প্রমুখ।
আলোচনায় অংশ নিয়ে রওশন এরশাদ বলেন, দেশের মানুষ আজ ঘরে বাইরে কোথাও নিরাপদ নয়। মানুষের জানমালের নিরাপত্তার দায়িত্ব সরকারের, এ ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিলে মানুষের ভিতর ক্ষোভ বাড়বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঁড়াশি অভিযানের নামে নিরীহ জনগণকে গ্রেফতার করা হচ্ছে -এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ