Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতির কাছে ক্ষমা চান, রাশেদ খান মেননকে -আ.স.ম. ফিরোজ

পটুয়াখালী জেলা সংবাদদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৫:৪১ পিএম

সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ সংসদ সদস্য রাশেদ খান মেননকে উদ্দেশ্য করে বলেছেন বিভ্রান্তকর বক্তব্য প্রত্যাহার করুন। জাতির কাছে ক্ষমা চান। শেখ হাসিনা যখন দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন, তখন একটি চক্র দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছেন। আর তিনি তাদের বাতাসে পাল উড়ানোর চেষ্টা করছেন। এতদিন শেখ হাসিনার জয়গান করেছেন, এখন মন্ত্রীত্ব নাB weavq আপনি এই অশালীন কথা বলে আওয়ামী লীগকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন।

আজ পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আ.স.ম. ফিরোজ এ কথা বলেন।

কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরো বলেন, যারা দলের জন্য নিবেদিত প্রাণ, যারা সকল প্রকার লোভ লালশার উর্ধে উঠে দলকে ভালবাসবেন তাদেরকেই এই সম্মেলনের মাধ্যমে দলে অর্ন্তভূক্ত করা হবে। কোন ভাবেই অনুপ্রশেকারীদের দলে ঠাই হবে না।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আবদুল মান্নান, বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার প্রমূখ।

সম্মেলনে বাবুল আখতারকে সভাপতি এবং শহিদুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।



 

Show all comments
  • Nadim ahmed ২৫ অক্টোবর, ২০১৯, ৫:৫৩ পিএম says : 0
    Yes, Menon has to say sorry why he tells the truth late, why he did not acknowledge the truth the same day the election drama was played (30-12-18).
    Total Reply(0) Reply
  • ashraful karim ২৫ অক্টোবর, ২০১৯, ৭:১২ পিএম says : 0
    সত্যের কল বাতাসে নড়ে। মেনন ভাই আপনি সত্যি কথায় আপনাকে অসংখ্য ধন্যবাদ।আপনি আজ জাতির কাছে শঙ্কামুক্ত।
    Total Reply(0) Reply
  • ahammad ২৫ অক্টোবর, ২০১৯, ৮:৩৪ পিএম says : 0
    জনাব,ফিরোজ ভাই, মেনন ভাই অপ্রিয় সত্য কথাই বলেছেন। জাতীর কাছে খ্মা ছাওয়ার দরকার নাই। বরং আপনারা গৃহপালীত বিরোধী দল হওয়ার কারনে আপনার খ্মা ছাওয়া উচৎ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.স.ম. ফিরোজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ