Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোটারী ক্লাব অব কুমিল্লা লালমাই এর অভিষেক অনুষ্ঠিত

মুন্সী কামাল আতাতুর্ক মিসেল : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

রোটারী ক্লাব অব কুমিল্লা লালমাই এর ১৯তম ইনস্টলেশন সিরোমনি অনুষ্ঠিত হয়েছে। রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর ইনস্টলেশন সিরোমনির গত শনিবার রাতে কুমিল্লার বার্ড অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

রোটারী ক্লাব অব কুমিল্লা লালমাই এর ২০১৯-২০ এর প্রেসিডেন্ট রোটাঃ রইস আব্দুর রব (পিএইচএফ. এমসি) এর সভপাতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক রেলপথমন্ত্রী ও কুমিল্লা লালমাই ক্লাবের সদস্য রোটারিয়ান মুজিবুল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন ৩২৮২ ডিস্ট্রিক্ট গভর্ণর রোটাঃ ল্যাফ. কর্ণেল (অব.) মো. আতাউর রহমান পীর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেলপথমন্ত্রীর সহধর্মীনি অ্যাডভোকেট হনুফা আক্তার রিক্তা, রোটাঃ ডিজিএন রোটাঃ আবু ফয়েজ খান চৌধুরী, ডিজিই রোটাঃ ডা. বেলাল উদ্দিন আহম্মেদ, আইপিডিজি দিল নাশিন মহসিন। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাব ট্রেইনার পিপি সফিকুল ইসলাম শামীম।

অনুষ্ঠান শেষে গরীব অসহায় মহিলাদের সেলাই মেশিন ও মেধাবী ছাত্রীকে বৃত্তি ক্লাবের ফান্ড থেকে প্রদান করা হয়। এছাড়াও রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২ সকল ডিস্ট্রিক্ট-নেতৃবৃন্দ, সাংবাদিক ও সদস্যগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্লাবের সেক্রেটারী রোটা. আবুল কালাম আজাদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোটারী ক্লাব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ