Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসম চুক্তি দেশের মানুষ মেনে নেয়নি

আলোচনা সভায় ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার ক্ষমতায় টিকে থাকতে দেশের স্বার্থ বিসর্জন দিয়ে প্রতিবেশি রাষ্ট্রের সাথে অসম চুক্তি করেছে। এ চুক্তি দেশের মানুষ মেনে নেয়নি। সরকারের দেশের স্বার্থ রিবোধী চুক্তির প্রতিবাদ করায় বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আবরারকে হত্যার মাধ্যমে সরকার জাতিকে ম্যাসেজ দিয়েছে বিরোধিতা করলে জীবন দিতে হবে। গতকাল রোববার মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম হেদায়েতুল ইসলাম চৌধুরীর ২৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কদম মোবারক মসজিদে দোয়া মাহফিল ও আলোচনা সভায় ডা. শাহাদাত একথা বলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি এম এ আজিজ, সংযুক্ত আরব আমিরাত বিএনপিসাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদার, নগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, ইয়াসিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, শাহেদ বক্স, সহ-সাধারণ সম্পাদক ইব্রাহিম চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অসম চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ