Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে মধ্যরাতে লাশ হওয়া ৩ জনের পরিচয় মিলেছে : অজ্ঞাত ১

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, যশোর : যশোরের ঝিকরগাছা কপোতাক্ষ নদপাড়ে ও মনিরামপুর সড়কের কামালপুরে মঙ্গলবার মধ্যরাতে লাশ হওয়া ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। কামালপুরে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির নাম ফিরোজ বিশ্বাস (৩৪)। তিনি সদরের চাউলিয়া গ্রামের ইনতাজ আলীর পুত্র। ঝিকরগাছা কপোতাক্ষ পাড়ের কাটাখাল এলাকা থেকে উদ্ধার করা ৩ জনের মধ্যে ২ জনের পরিচয় মিলেছে। তারা হলেন, শার্শার গয়ড়া গ্রামের আমির আলী সরদারের পুত্র খোরশেদ আলম (৪৫), দুর্গাপুর গ্রামের মৃত ফজের আলী মিয়ার পুত্র মনু মিয়া (৩৫)। পুলিশের কাছে থাকা নিহতদের ছবি দেখে তাদের পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন।
জানা যায়, খোরশেদ আলমের বাড়ি শার্শার গয়ড়া হলেও তিনি ৩ বছর ধরে যশোর সদরের রুপদিয়া এলাকায় বসবাস করছে। ওই বাজারে তার একটি চায়ের দোকান ছিল। পুলিশ জানায়, এলাকা থেকে তিনি স্বপরিবারে বিতাড়িত হন অপরাধ কর্মকা-ের কারণে। গত শনিবার যশোর থেকে নাভারনে এক আত্মীয় বাড়িতে যাবার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানায় তার মেয়ে সুমি। অন্যদিকে মনু মিয়া ঢাকার মহাখালীতে ফলকন সিকিউরিটি লিমিটেডে গার্ড হিসাবে চাকরি করতেন। মনু মিয়ার স্ত্রী পিয়ারী বেগম জানান, তারা যশোর শহরের শংকরপুরে টুলু মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। গত সোমবার সকালে বাসে বেনাপোল থেকে যশোর আসছিলেন মনু মিয়া। দুই মাসের ছুটি নিয়ে মনু মিয়া যশোরে আসেন দেড় মাস আগে। নতুনহাট থেকে কয়েকজন মনু মিয়াসহ কয়েকজনকে নামিয়ে নেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।
যশোর পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে যশোর-মনিরামপুর সড়কের কামালপুরে অজ্ঞাত ডাকাতরা অবস্থান করছিল। পুলিশ গেলে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ পাল্টা গুলি করলে ক্রসফায়ারে নিহত হয় অজ্ঞাত এক ডাকাত। অন্যদিকে ঝিকরগাছার কাটাখাল এলাকায় ডাকাতি করার সময় জনতার গণপিটুনীতে নিহত হয় অজ্ঞাত ৩ ডাকাত। পরিচয় না পাওয়া একজনের ব্যাপারে পুলিশ বলেছে, নাম-ঠিকানা জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে মধ্যরাতে লাশ হওয়া ৩ জনের পরিচয় মিলেছে : অজ্ঞাত ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ