Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সাবেক পুলিশ কর্মকর্তার মেয়ের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
রাজধানীর মহাখালী এলাকার একটি বাসায় সোহেলি রহমান ওরফে নিত্তি নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বনানী থানার পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়। তিনি  অবসরপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) মতিউর রহমানের মেয়ে। পুলিশ বলছে,  রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ব্যাপারে গতকালই থানায় মামলা হয়েছে। পুলিশ সোহেলির স্বামী অভিজিৎ বাচ্চিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।
হাসপাতাল সূত্র জানায়, গত মঙ্গলবার রাতে সোহেলিকে অচেতন অবস্থায় মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যান তার স্বামী। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।
পরিবার সূত্র জানায়, সোহেলি মডেলিং করতেন। তাদের গ্রামের বাড়ি বরিশালের ইব্রাহিমপুরে। সোহেলিকে তার স্বামী নির্যাতন করতেন বলে তারা পুলিশের কাছে অভিযোগ করেছেন।
বনানী থানার পুলিশ জানায়, সোহেলি ১০৫৩ মহাখালী বাজার গেটে থাকতেন। গতকাল দিবাগত রাত দু’টার দিকে তার স্বামী অভিজিৎ বাচ্চি সোহেলিকে অচেতন অবস্থায় মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন খান বলেন, সোহেলির বাবা অবসরপ্রাপ্ত এসপি মতিউর রহমান অভিযোগ করেছেন, স্বামী অভিজিৎ বাচ্চি প্রায়ই সোহেলিকে নির্যাতন করতেন। তাই ধারণা করা হচ্ছে, স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে সোহেলি আত্মহত্যা করতে পারেন।
তবে পুলিশের কাছে নিহতের স্বামী অভিজিৎ বাচ্চি দাবি করেছেন, পারিবারিক বিষয় নিয়ে কলহের জের ধরে সোহেলি সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।
ওসি জানান, এ ব্যাপারে অভিজিৎ বাচ্চিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থানায় মামলা দায়ের কারা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে সাবেক পুলিশ কর্মকর্তার মেয়ের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ