Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাসদ নিয়ে সৈয়দ আশরাফের বক্তব্য ব্যক্তিগত : ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্য তার ব্যক্তিগত। এ বিষয়ে দলীয় বা সরকারি ফোরামে কোনো সিদ্ধান্ত হয়নি। গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে বাংলাদেশ অভ্যন্তরীণ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য জানান, বিআরটিএ’র মঙ্গলবারের অভিযানে মিটারে না চলা সিএনজিচালিত অটোরিকশার চালক ও হেলমেট ছাড়া মোটরসাইকেলে আরোহীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়। রাজধানীতে চলা চারটি মোবাইল কোর্টে দুই শতাধিক মামলা করা হয়। জরিমানা আদায় করা হয় প্রায় দেড় লাখ টাকা।
তিনি আরও জানান, অভিযানের সময় দু’টি মোটরসাইকেল জব্দ ও ১০টি সিএনজিচালিত অটোরিকশা ডাম্পিংয়ে পাঠানো হয়।
গত সোমবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ছাত্রলীগের এক সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে বিকৃত ও বিনষ্ট করতে চেয়েছিল জাসদ। এমনকি বঙ্গবন্ধুকে হত্যার পরিবেশও তৈরি করেছিল দলটি। যারা বৈজ্ঞানিক সমাজতন্ত্রের নামে অতিবিপ্লবী, তাদের হঠকারী আখ্যা দিয়ে শতভাগ ভ- বলেও মন্তব্য করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাসদ নিয়ে সৈয়দ আশরাফের বক্তব্য ব্যক্তিগত : ওবায়দুল কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ