Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরবনের বাঘেরও নিরাপত্তা আছে কিন্তু লোকালয়ে মানুষের নিরাপত্তা নেই -শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা সভাপতি ও ২০ দলীয় জোট নেতা শফিউল আলম প্রধান বলেছেন, জাসদ ও মন্ত্রী ইনু সম্পর্কে সৈয়দ আশরাফ যা বলেছেন এরপর বাংলার জমিনে এদের সম্পর্কে কিছু বলার থাকে না।
তাদের সম্পর্কে ইতিহাসে এটাই শেষ কথা। সৈয়দ আশরাফের কথায় বঙ্গবন্ধু হত্যার প্রেক্ষাপট কারা তৈরি করেছে তা শেখ হাসিনা যদি এখনো বুঝতে না পারেন সেটা হবে দুঃখজনক। আজীবন প্রায়শ্চিত্ত করেও এর দায় শোধ করা যাবে না। জাতি আর ‘কাঁদো বাঙালি কাঁদো’ শুনতে চায় না।
গতকাল মঙ্গলবার বিকালে রাজধানীর আসাদ গেট দলীয় কার্যালয়ে যুব জাগপা আয়োজিত ইফতার-পূর্ব আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
শফিউল আলম প্রধান গত ৪ দিনে নজিরবিহীনভাবে প্রায় ১০ হাজার নাগরিক গ্রেফতারের কঠোর নিন্দা করে অবিলম্বে কথিত সাঁড়াশি অভিযান বন্ধের দাবি জানান। সাঁড়াশির কাজ কামারের। প্রধানমন্ত্রী কিংবা সরকারের নয়।
তিনি বলেন, পবিত্র মাহে রমজানে সাঁড়াশি চালান দিয়ে জালিমশাহী মুসলমানদের ধর্ম-কর্ম ও ইবাদতে আঘাত হেনেছে। এই আওয়ামী জামানায় সুন্দরবনের বাঘেরও নিরাপত্তা আছে কিন্তু লোকালয়ে ঈমানদার মানুষের নিরাপত্তা  নেই। মজলুম মানুষের আহাজারিতে আল্লাহর আরশ কাঁপছে। দয়া করে গজব ডেকে আনবেন না।
ইফতার মাহফিল ও আলোচনা সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, বিশিষ্ট শিক্ষাবিদ ও জ্ঞানতাপস মনিরুজ্জামান মিঞা’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
যুব জাগপার সভাপতি আলহাজ ফাইজুর রহমানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এনপিপি’র চেয়ারম্যান ড. এড. ফরিদুজ্জামান ফরহাদ, জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, নগর জাগপার সভাপতি আসাদুর রহমান খান, জাগপা নেতা সৈয়দ শফিকুল ইসলাম, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম, রিয়াজ রহমান, যুব জাগপা ঢাকা মহানগর সভাপতি খোরশেদ আলম সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, রুবেল মীর, দুলাল আহমেদ, সোহরাব হোসেন, বিপুল সরকার, শাহীনুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরবনের বাঘেরও নিরাপত্তা আছে কিন্তু লোকালয়ে মানুষের নিরাপত্তা নেই -শফিউল আলম প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ