Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিলিস্তিন বিপ্লবের ৫১তম বার্ষিকীতে ঢাকায় অনুষ্ঠান

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদদাতা : ফিলিস্তিন বিপ্লবের নায়ক ইয়াসির আরাফাত বাংলাদেশে এসেছিলেন। এদেশের মানুষের ভালবাসায় সিক্ত হয়েছিলেন। ফিলিস্তিন বিপ্লবের ৫১তম বার্ষিকী উদযাপন উপলক্ষে ঢাকাস্থ ফিলিস্তিন দূতাবাসে গতকাল রাতে এ উপলক্ষে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে ফিলিস্তিনের চার্জ দ্য এফেয়ার্স ইউসুফ এস রামাদান গতকাল একথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী এ কে এম মোজাম্মেল হক। এছাড়াও তথ্যমন্ত্রী হাসানুল হত ইনু, সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এবং সাবেক বাণিজ্যমন্ত্রী ফারুক খান প্রমুখ এবং বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
সংবর্ধনায় ফিলিস্তিনের চার্জ দ্য অ্যাফেয়ার্স ইউসুফ এস রামাদান ফিলিস্তিনের স্বাধীনতা সংগ্রামের প্রতি অব্যাহত সমর্থনের জন্য বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীকালেও ফিলিস্তিনের স্বাধীনতা সংগ্রামের প্রতি বাংলাদেশের জনগণের অব্যাহত সমর্থন পাবার জন্য এদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন বিপ্লবের ৫১তম বার্ষিকীতে ঢাকায় অনুষ্ঠান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ