Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে টেলিনর হেলথ-এর নতুন শাখা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪১ পিএম

২০১৫ সালে প্রতিষ্ঠিত টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথ, সিলেটে একটি নতুন শাখা চালু করেছে। স¤প্রতি সিলেটের জেল রোডে অবস্থিত জেআর টাওয়ারে (৬ তলা) নতুন শাখাটি উদ্বোধন করা হয়। সোমবার (২৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

নতুন শাখাটি উদ্বোধন করেন টেলিনর হেলথ-এর সিইও সাজিদ রহমান। টেলিনর হেলথ-এর চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ; হিউম্যান রিসোর্সেস এর ডিরেক্টর, এসপিএইচআরআই তাহসীন জাকারিয়া এবং সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

চালু হওয়া শাখার মাধ্যমে সিলেটবাসীরা টেলিনর হেলথ-এর ডিজিটাল হেলথকেয়ার সেবা সিলেটবাসীর দোরগোড়ায় পৌঁছে যাবে। টেলিনর হেলথ মোবাইলে যোগাযোগ করার মাধ্যমে ডিজিটাল হেলথকেয়ার চ্যানেলের সাহায্যে সিলেটবাসীকে উন্নত স্বাস্থ্য পরামর্শ সেবা প্রদান করবে।

 

টেলিনর হেলথ-এর সিইও সাজিদ রহমান বলেন, বিশেষজ্ঞদের দ্বারা সমৃদ্ধ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার পাশাপাশি আমরা চাই রোগীরাও তাদের স্বাস্থ্যসেবা পাওয়ার অধিকার স¤পর্কে সচেতন হয়ে উঠুক। ডিজিটাল হেলথকেয়ার সেবা নিশ্চিত করার লক্ষ্যে আমরা সিলেটে আমাদের নতুন শাখা চালু করেছি, যাতে করে মানুষ আমাদের কাছে আসে এবং আমাদের ডিজিটাল হেলথকেয়ার সেবা সম্পর্কে ভালোভাবে জানতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেলিনর হেলথ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ