Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিতু হত্যা মামলা আসুন মগের মুল্লুকের রাজাদের সাবাস! সাবাস!! বলে বাহবা দিতে থাকি -ইমরান এইচ সরকার

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পটুয়াখালীর বাউফলে হিন্দু ধর্মাবলম্বী মা ও মেয়েকে ধর্ষণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, সাঁড়াশি অভিযানের মৌসুমে কিছু না বলাই ভালো। বরং খুঁজে দেখা যেতে পারে তারা বিএনপি-জামায়াত ছিল কিনা। ইমরান তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এসব কথা বলেন।
ইমরান তার স্ট্যাটাসে উল্লেখ করেন, সনাতন ধর্মাবলম্বী এক মা ও মেয়েকে জোর করে ট্রলারে তুলে নিয়ে নদীতে ঘুরে ঘুরে পালাক্রমে ধর্ষণ করেছে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। গত শনিবার রাতে পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদী এলাকায় ওই ঘটনা ঘটে। এক পর্যায়ে মা-মেয়ের চিৎকারে আশপাশের জেলেরা তাদের উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী গণমধ্যমকে জানান, ঘটনার শিকার মা ও মেয়ে শনিবার নিজেদের বাড়ি থেকে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে সোহেল নামের এক যুবক মোটরসাইকেলে তাদের গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে ভিন্ন জায়গায় নিয়ে যায় এবং চেতনানাশক ওষুধ প্রয়োগে অজ্ঞান করে ফেলে। এরপর কালাইয়া ইউনিয়নের নিমতিঘাট থেকে ট্রলারে উঠিয়ে কেশবপুর ইউনিয়নের নিশানবাড়িয়া চরে নেয়ার সময় সোহেলসহ আরও পাঁচজন মিলে ওই মা ও মেয়েকে ধর্ষণ করে। আশপাশে মানুষজনের সাড়া পেয়ে মেয়েটি চিৎকার করে উঠলে ধর্ষকরা পালিয়ে যাওয়ার সময় নুর আলম নামের একজনকে ধরে ফেলে স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিতু হত্যা মামলা আসুন মগের মুল্লুকের রাজাদের সাবাস! সাবাস!! বলে বাহবা দিতে থাকি -ইমরান এইচ সরকার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ