Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ওহাইওতে ২ জনকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি নাইট ক্লাবে ধ্বংসযজ্ঞের একদিন পর এবার ওহাইও অঙ্গরাজ্যের একটি গ্যাস স্টেশনের পাশে দু’জনকে গুলি করে হত্যা করা হয়েছে। এদের একজন তরুণ অপরজন তরুণী। গতকাল বাংলাদেশ সময় বেলা সোয়া ৩টার দিকে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ হত্যাকা-ের খবর দেয়। কারা এ হামলা চালিয়েছে তা তৎক্ষণাৎ জানা যায়নি।
খবরে বলা হয়, স্থানীয় সময় রোববার রাত ২টা ৫০ মিনিটে ওহাইও অঙ্গরাজ্যের হার্ভার্ড অ্যাভিনিউয়ের ই-৯৩ ভ্যালিরো গ্যাস স্টেশনের বাইরে গুলির ঘটনাটি ঘটে। গুলির ঘটনার পরপরই নিরাপত্তা বাহিনীর কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আনুমানিক ২৪ বছর বয়সী তরুণ-তরুণীর লাশ দেখতে পান। শেষ খবর পাওয়া পর্যন্ত কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।
এর আগে শনিবার গভীর রাতে দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরের ‘পালস ক্লাবে’ বন্দুকধারীর হামলায় অন্তত ৫০ জন নিহত হয়েছেন। ওই ঘটনায় আরো ৫৩ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। সূত্র : এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার ওহাইওতে ২ জনকে গুলি করে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ