Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউপি চেয়ারম্যানের নির্দেশে বাঁশে বেঁধে দুই যুবককে নির্যাতন

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সদ্য নির্বাচিত এক ইউপি চেয়ারম্যানের নির্দেশে ঢাকার সাভারে চোর সন্দেহে মধ্যযুগীয় কায়দায় দুই যুবককে বাঁশের সাথে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে।
রোববার বিকেলে সাভারের হেমায়েতপুর এলাকার পূর্বহাটি গ্রামে এ বর্বর ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় ওই দুই যুবকের পরিবারের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। যুবকদ্বয় হচ্ছে, সাভারের হেমায়েতপুর এলাকার বাসিন্দা আব্দুল হালিম কসাইয়ের ছেলে ঝন্টু (৩৫) ও একই এলাকার সাকিলের ছেলে নুর নবী (৩৮)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় অনেকেই জানান, রোববার বিকেলে কবির মিয়া নামে এক ব্যক্তির ঘরে ঢুকে দুই যুবকে চুরি করতে গেলে তাদেরকে আটকে ফেলে। পরে এলাকাবাসী জড়ো হয়ে দুই যুবককে রশি দিয়ে বেধে ফেলে। খবর পেয়ে তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনীত সদ্য নির্বাচিত চেয়ারম্যান ফখরুল আলম সমর ঘটনাস্থলে পৌছে ওই দুই যুবককে বাঁশের সাথে বেধে বর্বর কায়দায় নির্যাতন শুরু করে। পরে তাদের হাত উচু করে বাঁশ দিয়ে বেঁধে পুরো এলাকায় ঘুরানো হয়। পাশাপাশি তাদেরকে লাঠি দিয়ে পিটিয়েও নির্যাতন করা হয়। পরে খবর পেয়ে দুই যুবকের পরিবার ঘটনাস্থলে ছুটে এসে মুচলেকা দিয়ে তাদেরকে ছাড়িয়ে নিয়ে যায়। এসময় ইউপি সদস্য ওই দুই যুবকের পরিবারকে আগামী এক মাসের মধ্যে বাড়ি-ঘর বিক্রি করে হেমায়েতপুর এলাকা ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।
তবে ভয়ে নির্যাতিত দুই যুবকের পরিবার মুখ খুলতে সাহস পায়নি।
এদিকে দুই যুবকের নির্যাতনের ছবি ঘুরপাক খাচ্ছে ফেইসবুকে।
এব্যাপারে তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান ফখরুল আলম সমরের মুঠফোনে একাধিকবার ফোন দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।
সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যানের নির্দেশে বাঁশে বেঁধে দুই যুবককে নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ